শিরোনাম
দুরুদ শরীফ পাঠের ফজিলত       বাংলাদেশ যুবসেনার শিক্ষামুলক সভা অনুষ্ঠিত        বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়       আ’লা হযরত ও অধ্যক্ষ হাফেজ এম.এ.জলিল(রঃ) কনফারেন্স অনুষ্ঠিত       ২৮ এপ্রিল’১৮, ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে সুন্নী কনফারেন্স       "হায়াত মউত কবর হাশর" কিতাব বিতরণ       ইসলামে কাব্য, কবিতা, কাব্য চর্চা : না'তে রাসূল "মীলাদ শরিফ" কবিতার নাম      
আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে ইফতার ও মিলাদ মাহফিল
প্রকাশ : ২০১৬-০৬-২৫ সময় : ১৫:৫১, সর্বশেষ আপডেট : ২০১৬-০৬-২৫ সময় : ১৬:০৭

আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিলপ্রতিবছরের মত এবারও বাংলাদেশ যুবসেনা, ইমামে আহলে সুন্নাত আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

ইফতার মাহফিলের সভাপত্বিত করেন বাংলাদেশ যুবসেনার সভাপতি মোঃ সেকান্দর হোসেন সুমন এবং প্রধান অতিথি ছিলেন- গাঊছিয়া জলিলীয়া দরবার শরীফের খলিফা হযরতুল আল্লামা মাওলানা মুফতি ফারুক আহমেদ । ইফতার মাহফিলের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুর রব। এছাডাও মাহফিলে আহলে সুন্নাত ওয়াল জামায়তের নেতৃবিন্দ , বাংলাদেশ যুবসেনার নেতাকর্মী , জলিলীয়া দরবারের মুরীদিনসহ  সর্বস্তরের জনসাধারনের বিশাল উপস্থিতি পরিলিক্ষিত হয়। 

আল্লামা হাফেজ ক্বারী মুহাম্মদ আব্দুল জলীল (রাঃ) –এর স্মরণে  ইফতার ও মিলাদ মাহফিল

বাংলাদেশ যুবসেনার সাধারন সম্পাদক  মোঃ  মোস্তাক আহমেদ  সুন্নীবার্তাকে জানান, এবার ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে একটু ভিন্ন আঙ্গিকে । এবার ইফতার মাহফিলটি হয়েছ বাংলাদেশ যুবসেনা দ্বারা সদ্য প্রতিষ্ঠিত ঢাকার সিপাইবাগে অবস্থিত বোরহানীয়া জলিলীয়া মক্তবে । মাহফিলে আলোচকগণ ,সুন্নীয়ত প্রতিষ্ঠায় আল্লামা হাফেজ আব্দুল জলীল (রাঃ) এর অবদান এবং তার রেখে যাওয়া মূল্যবান  কিতাব, ওয়াজ ইত্যাদি সংরক্ষনের তাগিদ দেন।   

ইফতার পূর্ববর্তী আলোচনা শেষে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।





ইসলামিক ইভেন্ট - পাতার আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭৩৯-৩৬০৮৬৩, ই-মেইল : [email protected]