শিরোনাম
দুরুদ শরীফ পাঠের ফজিলত       বাংলাদেশ যুবসেনার শিক্ষামুলক সভা অনুষ্ঠিত        বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়       আ’লা হযরত ও অধ্যক্ষ হাফেজ এম.এ.জলিল(রঃ) কনফারেন্স অনুষ্ঠিত       ২৮ এপ্রিল’১৮, ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে সুন্নী কনফারেন্স       "হায়াত মউত কবর হাশর" কিতাব বিতরণ       ইসলামে কাব্য, কবিতা, কাব্য চর্চা : না'তে রাসূল "মীলাদ শরিফ" কবিতার নাম      
বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়
সুন্নীবার্তা ডেস্ক
প্রকাশ : ২০১৮-১১-১৮ সময় : ১৮:৩৭, সর্বশেষ আপডেট : ২০১৮-১১-১৮ সময় : ১৮:৪৯
বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়গত ১৬  নভেম্বর ২০১৮ ইং-তে বাংলাদেশ যুবসেনার আয়োজনে মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান গাঊসুল আ’যম রেলওয়ে জামে মসজিদ,ঢাকায়  অনুষ্ঠিত হয়।এবিষয়ে সুন্নীবার্তাকে মাহফিলের সার্বিক সম্বনয়ক মুহাম্মদ উল্লাহ আজিম চৌধুরী ( সাংঘঠনিক সম্পাদক, বাংলাদেশ যুবসেনা) বলেন, ইসলামের  সঠিক শিক্ষা তুলে ধরার জন্য প্রতি মাসে এইরকম আয়োজন  হয়ে থাকে। বিভিন্ন শ্রেণী –পেশা মানুষের উপস্থিতিতে এই মাহফীল অনুষ্ঠিত হয়। এই সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন যুন- নুরাইন মডেল মাদ্রাসার পরিচালক, হাফেজ মাওলানা মুহাম্মদ ওমর ফারুক । এবারে বিষয় ছিল শাইখুল মুদাররিসীন আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল রাহমাতুল্লাহি আলাইহির  নূরনবী গ্রন্থখানার প্রথম দশটি অধ্যায়।

বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

এখানে ঊল্লেখ করা যেতে পারে, নবী করীম (দঃ) এর জীবনী গ্রন্থ (নূরনবী) বাংলা ভাষায়  রচিত একটি প্রথম গবেষণা ধর্মী বই। উর্দূ ও বাংলা ভাষায় নবী করিম (দঃ) এর জীবন চরিত আলোচনা করতে গিয়ে অনেক লেখকই শুধু ঘটনাবলীর ধারাবাহিকতার দিকে বেশী মনোযোগ দিয়েছেন। কিন্তু  ঘটনাবলীর মাধ্যমে যেসব মো’জিযা বা অলৌকিক শক্তির বহিঃপ্রকাশ হয়েছে তা সযত্নে পাশ কাটিয়ে গেছেন। যেখানে শাইখুল মুদাররিসীন আল্লামা হাফেয মুহাম্মদ আব্দুল জলিল রাহমাতুল্লাহি আলাইহির নূরনবী গ্রন্থখানা ব্যতিক্রম । যেখানে নবী করিম (দঃ) এর নূর, ইলমে গায়েব ও হাযির নাযির দিকগুলোর উপর বেশী গুরুত্ব দিয়েছেন এবং প্রতিটি অধ্যায় বা ঘটনাবলীর মাধ্যমে নবী করিম (দঃ) –এর প্রকৃত যে রুপটি ফুটে উঠেছে তা পাঠকের সামনে নির্ভিক চিত্তে প্রামাণিক দলীল দ্বারা তুলে ধরেছেন।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭৩৯-৩৬০৮৬৩, ই-মেইল : [email protected]