শিরোনাম
দুরুদ শরীফ পাঠের ফজিলত       বাংলাদেশ যুবসেনার শিক্ষামুলক সভা অনুষ্ঠিত        বাংলাদেশ যুবসেনার মাসিক শিক্ষামুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়       আ’লা হযরত ও অধ্যক্ষ হাফেজ এম.এ.জলিল(রঃ) কনফারেন্স অনুষ্ঠিত       ২৮ এপ্রিল’১৮, ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে সুন্নী কনফারেন্স       "হায়াত মউত কবর হাশর" কিতাব বিতরণ       ইসলামে কাব্য, কবিতা, কাব্য চর্চা : না'তে রাসূল "মীলাদ শরিফ" কবিতার নাম      
পিস টিভির সম্প্রচার বন্ধে মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারি
সুন্নীবার্তা ডেস্ক
প্রকাশ : ২০১৬-০৭-১২ সময় : ০২:০৯,
পিস টিভির সম্প্রচার বন্ধে মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারিবাংলাদেশে আনুষ্ঠানিকভাবে পিস টিভির সম্প্রচারের অনুমতি বাতিল করেছে সরকার। গতকাল সোমবার তথ্য মন্ত্রণালয় এই টিভির ডাউন লিংকের অনুমতি বাতিল করেছে বলে এক প্রজ্ঞাপনে জানিয়েছে। এই টিভির উদ্যোক্তা ভারতের ওহাবি-সালাফি-লা মাযহাবি বক্তা জাকির নায়েক।

গত রোববার আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি বাংলাদেশে পিস টিভির সম্প্রচার বন্ধের সিদ্ধান্ত নেয়। ওই দিনই এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, সোমবার (গতকাল) প্রশাসনিক পদক্ষেপ নেওয়া হবে। এখন প্রজ্ঞাপন জারি করে সেই সিদ্ধান্ত কার্যকর করা হলো।

প্রজ্ঞাপনে জানানো হয়, মন্ত্রিসভা কমিটির সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ও ডাউন লিংকের শর্ত ভঙ্গ করায় বিদেশি ফ্রি-টু-এয়ার টিভি চ্যানেল পিস টিভির ডাউন লিংকের অনুমতি বাতিল করা হলো। সেই সঙ্গে বাংলাদেশের ভেতরে পিস টিভির সব ধরনের সম্প্রচার বন্ধের ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয় প্রজ্ঞাপনে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়, তথ্য অধিদপ্তর, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও কেবল অপারেটরদের সংগঠন কোয়াবের কাছেও পাঠানো হয়েছে এই প্রজ্ঞাপনের অনুলিপি।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
প্রকাশক ও সম্পাদক :---
"মা নীড়" ১৩২/৩ আহমদবাগ, সবুজবাগ, ঢাকা-১২১৪
ফোন : +৮৮-০২-৭২৭৫১০৭, মোবাইল : ০১৭৩৯-৩৬০৮৬৩, ই-মেইল : [email protected]